ফুরফুরা শরীফে শ্রীরামপুর মহাকুমা স্তরের মাদ্রাসা ক্রীড়া প্রতিযোগিতা

0

নিজস্ব সংবাদদাতা: ফুরফুরা শরীফে অনুষ্ঠিত হলো মাদ্রাসা গেমস এ্যান্ড স্পোর্টস মিট। হুগলী জেলার শ্রীরামপুর সাবডিবিসানের মাদ্রাসা গ্রেমস এন্ড স্পোর্টস অনুষ্ঠিত হল ফুরফুরা ওয়াই এম এ ফুটবল মাঠে।

জাতীয় পতাকা উত্তোলন ও মশাল জ্বালিয়ে ও শপথ বাক্য পাঠের মাধ্যমে অনুষ্টান শুরু হয়।

মহকুমার অন্তর্গত বিভিন্ন ধরনের মোট ১৭ টি মাদ্রাসার ছাত্র ছাত্রী অংশগ্রহণ করে ৬১ টা ইভেন্টে ছাত্র ছাত্রীর সংখ্যা ছিল প্রায় ৪৫০ জনের মতো।

উপস্থিত ছিলেন জাঙ্গীপাড়া পঞ্চায়েত সমিতির সভাপতি তমাল শোভন চন্দ্র তিনি বলেন “মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীকে ধন্যবাদ জানাচ্ছি মাদ্রাসার ছাত্রছাত্রীদের খেলার ব্যাবস্থা করে দেওয়ার জন্য”।

মাদ্রাসা শিক্ষক ও শিক্ষাকর্মী সমিতির মুখপাত্র ও রাজ্য মাদ্রাসা গ্রেমস এন্ড স্পোর্টস এর হুগলী জেলার প্রতিনিধি সৈয়দ সাজ্জাদ হোসেন বলেন “মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীর মাদ্রাসা শিক্ষা ব্যবস্থার সার্বিক উন্নয়নের সাথে সাথে মাদ্রাসা পড়ুয়া ছেলে মেয়েদের খেলাধুলার জগতেও উচ্চ আসনে প্রতিষ্ঠা করার প্রচেষ্টাকে সাধুবাদ জানিয়েছেন”

ছাত্র ছাত্রী দের হাতে পুরস্কার তুলে দেন জাঙ্গীপাড়া পঞ্চায়েত সমিতির সভাপতি তমাল শোভন চন্দ্র, জেলা পরিষদ মেম্বার সেখ আব্দুল জব্বার, ফুরফুরা শরীফের প্রধান সামিম আহমেদ, জাঙ্গীপাড়া থানার ওসি অমলেন্দু বাবু সহ মহকুমার মাদ্রাসা গুলির প্রধান শিক্ষকও শিক্ষিকাগনরা।

শ্রীরামপুর মহকুমার বিভিন্ন মাদ্রাসার ছাত্র ছাত্রীদের উপস্হিতিতে এক আনন্দময় উৎসবে পরিনত হয় বলে জানালেন মহকুমা সম্পাদক ও নবাবপুর হাই মাদ্রাসার গেম টিচার্স নবাব আলী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here